উইন্ডোজ

Tuesday 24 July 2018

এবার যে কোনো app এর নাম ও ছবি change করেন এবং নিজের ছবি লাগান ।আর চমকে দিন আপনার বন্ধুকে, খুব সহজেই (with apk editor)

আসসালামু আলাইকুম visitor ভাইয়ারা । আশা করি সবাই ভালো আছেন, আল্লহর রহমতে আমিও ভালো আছি।
আজকে এমন একটা টিঊটরিআল নিয়ে হাজির হয়েছি যা আপনাদের কাছে অনেক প্রিয় হবে আমি মনে করি ।
আজকের টিউটোরিয়ালে যা থাকছে।
একটি app দিয়ে আপনি যে কোনো application software hack করতে পারবেন মানে ( app এর ভিতরে সব কিছু change করতে পারবেন, খুব সহজেই। app এর নাম পরিবর্তন করে আপনার নাম লাগাতে পারবেন। ) আমি মনেকরি আপনি এতক্ষনে বুঝতে পারছেন ,আজকের টিউটোরিয়াল সম্পর্কে ।আর না বুঝলে must comment.(কমেন্টে উল্টাপাল্টা কিছু লিখবেননা কারণ আমি টিউনার জগতে নতুন। তাই পোষ্টে কোনো ভুল পেলে আশা করি কমেন্টে জানাবেন অথবা নিজ গুনে মানিয়ে নিবেন ।)
আজকের টিউটোরিয়ালে আমি আপনাদেরক দেখাব, যেভাবে আপনি যে কোনো app এর নাম ও ছবি change করে আপনার নাম ও ছবি লাগাবেন।
এবার তাহলে শুরু করা যাক।let's start.
প্রয়জনিয় উপকরন:
একটা app যার নাম apk editor (যা আপনি প্লে স্টরে পাবেন) এবং একটা android phone.
play store থেকে apk editor app টা ডাউনলোড করুন । app টা দেখতে নিচের চিত্রের মতন।

আর যাদের play store থেকে ডাউনলোড করা apk editor দিয়ে কাজ করতে problem হয় কমেন্ট করেন problem solved করে দিব।
তো এত ক্ষনে হয়ত ডাউনলোড করে ফেলেছেন।
এবার আমরা ধাপেধাপে screen shot follow করব এবং কাজ করব।
এবার আপনার ডাউনলোড করা apk editor টা open করেন। আর নিচের screen shot এর মতন মার্ক করা জায়গায় ক্লিক করেন। দেখেন দুইটা option আছে
1. select an apk file. (red)
2.select apk from app.(green)
--------------------------------------
select an apk file এ click করলে সরাসরি আপনার মেমরিতে যাবে ।আর select apk from app এ click করলে ,আপনার মোবাইলে install কৃত app এ নিয়ে যাবে। তো আপনি যেটাতে খুশি যেতে পারেন এবং যে কোনো app select করেন। আমি select apk from app (green) এ গেলাম।

select apk from app এ click করেছিলাম, তারপর নিচের মত একটা পেজ আসবে। এ খানে আমার সকল install কৃত app গুলো দেখচ্ছে। দেখুন আমি একটা app সিলেক্ট করেছি। আপনি আপনার মত সিলেক্ট করেন।

তারপর নিচের screen shot follow করেন । দেখেন আমি common edit এ ক্লিক করেছি। আপনিও করেন।

তারপর নিচের screen shot follow করেন ।দেখেন উপরে লেখা আছে lunchar icon .. এবং ওখানে যে icon টা আছে তার উপর click করেন। তা হলে সরাসরি আপনার মেমরিতে ঢুকে যাবে।এখন আপনি যে ছবি লাপাতে চান সেটা সিলেক্ট করেন।(সতর্ক আপনার. সিলেক্ট করা ছবি যেন icon এর মত ছটো হয়। তা ছারা app install হবেনা।) তারপর তার নিচে আছে app name ঐ জায়গায় আপনার ইচ্ছা মত নাম দেন।

নিচের চিত্র টাতে দেখেন আমি যেভাবে করেছি। তারপর save এ ক্লিক করেন।

save এ ক্লিক করার পর নিচের মত loading হবে 10-15 সেকেন্ড ।

loading শেষ হলে নিচের মত পেজ আসবে। এবং install এ ক্লিক করেন

তার পর নিচের মত পেজ আসবে এখানেও install এ ক্লিক করেন।

কাজ শেষ installing হবে।

আজ এত টুকুই। সবাই ভালো থাকেন সুস্থ থাকুন, নতুন নতুন ট্রিক পেতে আমাদের সাথেই থাকুন।

2 comments: