উইন্ডোজ

Wednesday 25 July 2018

Ojoo নতুন User দের বেশি ইনকাম করার উপায়??



 Ojoo User দের জন্য বেশি ইনকাম করার উপায়??

Ojoo Register Link

ojoo
https://wad.ojooo.com/register.php?ref=leon123456


সবাই কেমন অাছেন??অাশা করি সবাই ভালো অাছেন। গত পর্ব অামি অাপনাদের সামনে Ojoo সাইট নিয়ে কথা বলছিলাম।অনেকে কাজ শুরু করে দিয়েছেন।অাবার অনেকে শুধু রেজিষ্টেশন করে রেখে দিয়েছেন ইনকাম খুব কম এর জন্য।যাইহোক যাদের ভালো লাগবে করবেন যাদের লাগবেনা করবেন না।কারো প্রতি কোনো যুলুম করবোনা।তবে একটা Request অাপনারা কাজ করবেন না অথচ অযথা অামার সময় নষ্ট করেন??এটা কি ঠিক?যাদের অনলাইন থেকে কিছু পাওয়ার অাশা অাছে শুধু তারাই অামাকে মেসেজ দিবেন। যাইহোক যারা নতুন কাজ শুরু করছেন তারা অামাকে Request করেছিলেন যে ভাই কিভাবে বেশি ইনকাম করা যাবে?? তাদের জবাবে বলবো যে ভাইয়া PTC সাইট থেকে নতুন অবস্থায় বেশি ইনকাম করা সম্ভব নয়।তবে Ojoo থেকে সম্ভব।কারণ Ojoo PTC সাইট হলেও অন্যান্য PTC সাইট থেকে অনেক অালাদা। >>

>এখন Ojoo থেকে কিভাবে বেশি ইনকাম করবেন??

Ojoo থেকে নতুন অবস্থায় Without Refarel ছাড়া অাপনি শুধু মাত্র App Installed করে প্রতিদিন ১ ডলার এর বেশি ইনকাম করতে পারবেন।


 >>>কিভাবে App Installed করবেনন??
প্রথম এ অাপনি একাউন্ট লগিন করবেন।তারপর Menu তে ক্লিক করে "Offertoro" তে ক্লিক করুন।তারপর যে Page Open হবে সেই Page এ অনেক কাজ দেখতে পারবেন। যেমন Serve,App Installed,Video ইত্যাদি। প্রতিটা কাজের কত পয়েন্ট সব কাজের পাশে দেখতে পারবেন।এখন অাপনি কোন কাজটা করতে চান সেটাতে ক্লিক করুন।তারপর Step-Step কাজ করতে থাকুন। App Installed জন্য App Click করুন।তারপর অাপনাকেPlaystore নিয়ে যাবে সেখান থেকে App টা Installed করে ওপেন করুন।তবে একটা কথা মাথায় রাখবেন।প্রতিটা কাজ করার অাগে কাজের বিস্তারিত পড়ুন।এখানে অনেক App কাজ হলো Just Installed & Open...অাবার অনেক Game App অাছে যেগুলো ১০-২০ লেভেল খেলতে হয় তারপর পয়েন্ট একাউন্ট জমা হবে।


>>>কত পয়েন্ট কত টাকা??

এখানে অাপনি ১ পয়েন্ট ০.০০৫ ডলার করে পাবেন।এমন অনেক App অাছে যেগুলো ২০০ থেকে ৫০০ পয়েন্ট এর হয়ে থাকে।তাহলে হিসাব করুন ১ পয়েন্ট ০.০০৫ হলে ২০০ পয়েন্ট কতো?? ২০০ পয়েন্ট হচ্ছে ১ ডলার।মাত্র ১ টি App Installed করে ইনকাম হচ্ছে ১ ডলার তাহলে প্রতিদিন ২ টি App Installed করে ২ ডলার অনায়েসে ইনকাম করতে পারবেন।
তারপর অাপনি Refarel কিনে Unlimited ইনকাম করতে পারবেন। যারা কাজ করতেছেন তাদের জন্য অামার পক্ষ থেকে অান্তরিক অভিনন্দন।অার যারা বসে অাছেন


।তাদের বলছি সময় নষ্ট না করে কাজ শুরু করে দিন।
নতুনরা রেজিস্টার করতে Banner ক্লিক করুন।







 পরিশেষে একটা কথাই বলতে চাইঃ

বাস্তব এমন একটা জিনিস যা স্বপ্নকেও হার মানায়।



অারো নতুন নতুন ইনকাম টিউটোরিয়াল পেতে অামাদের Intenetjogot24.com এর সাথেই থাকুন।

0 comments:

Post a Comment